Fri, January 27, 2023
রেজি নং- আবেদিত

রোনালদোদের বিপক্ষে মাঠে নামার আগে পিএসজি শিবিরে দুঃসংবাদ

ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বে সৌদি অলস্টার একাদশ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মুখোমুখি হবে লিওনেল মেসি, নেইমার, এমবাপ্পের প্যারিস সেন্ট জার্মেইয়ের। এই ম্যাচ দিয়ে ২০২০ সালের ডিসেম্বরের পর প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছেন চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদো-মেসি। তবে ম্যাচের আগে দুঃসংবাদ পিএসজি শিবিরে।

সৌদি অলস্টার একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে প্যারিসিয়ানরা এখন সৌদি আরবে। এই ম্যাচ দিয়েই সৌদি আরবের ধূসর মরুতে অভিষেক হচ্ছে পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ক্রিস্টিয়ানো রোনালদোর। সেই সঙ্গে দীর্ঘ দুই বছর পর দেখা মিলবে মেসি-রোনালদোর দ্বৈরথ, যা হতে পারে এই দুই মহাতারকার শেষবারের মতো একে অন্যের মুখোমুখি হওয়া। তবে এই ম্যাচের আগে পিএসজি শিবিরে আছে চোটসমস্যা। চোটের কারণে ম্যাচ থেকে ছিটকে গেছেন পিএসজির মিডফিল্ডার মার্কো ভেরাত্তি ও ডিফেন্ডার নর্দি মুকিয়েলে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) পিএসজি এক বিবৃতিতে জানায়, ভেরাত্তি ডান পায়ের কোয়াড্রিসেপস ও মুকিয়েলে হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন। সদ্য চুক্তি নবায়ন করা ভেরাত্তি আগামী সপ্তাহে অনুশীলনে ফিরলেও মুকিয়েলে অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। পরীক্ষা-নিরীক্ষার পর তার চোট সম্পর্কে বিস্তারিত বলা হবে বলে জানিয়েছে ক্লাবটি।

 

এই দুই তারকা ছাড়াও হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন পিএসজির টিনএজার গোলরক্ষক লুকাস লাভাল্লে। যে কারণে তিনি দলের সঙ্গে সৌদি আরবেই যেতে পারেননি।

তবে চোটসমস্যা থাকলেও পিএসজি যথেষ্ট তারকাবহুল দল নিয়েই খেলতে নামবে বহুল প্রতীক্ষিত প্রীতি ম্যাচটিতে। মধ্যমৌসুমের এই প্রীতি ম্যাচ শেষে প্যারিসিয়ানরা ফ্রান্সে ফিরে যাবে এবং পায়স দি ক্যাসলের বিপক্ষে ফরাসি কাপের ম্যাচে মুখোমুখি হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »