Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

পাপিয়ার জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

নাশকতার নয়টি মামলায় আত্মসমর্পণের পর বিএনপির সাবেক সাংসদ সৈয়দা আসিফা আশরাফি পাপিয়ার জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার বিকেলে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে পল্টন থানার পাঁচটি, মিরপুরের তিনটি ও লালবাগের এক মামলায় জামিনের আবেদন করেন।

লালবাগের মামলায় ঢাকার মহানগর হাকিম মো. মাহবুবুর রহমান, মিরপুরের তিন মামলায় মহানগর হাকিম মো. মারুফ হোসেন ও পল্টন থানার পাঁচ মামলায় মহানগর হাকিম মো. মোস্তাফিজুর রহমান জামিন নাকচ করে পাপিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পাপিয়ার পক্ষে আদালতে শুনানি করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, ঢাকা বারের সভাপতি ও আওয়ামী আইনজীবী পরিষদের নেতা কাজী মজিবুল্লাহ হিরু ও ঢাকা আইনজীবী সমিতির সভাপতি মাসুদ আহমেদ তালুকদার।

চলতি বছরের প্রথম তিন মাসে বিএনপি নেতৃত্বাধীন জোটের আন্দোলনের মধ্যে নাশকতা ও সহিংসতার ঘটনায় এসব মামলা দায়ের করা হয়। সবগুলো মামলাতেই হাই কোর্টের জামিনে ছিলেন পাপিয়া।

সেই জামিনের মেয়াদ শেষে নিয়ম অনুযায়ী পাপিয়া আদালতে আত্মসমর্পণ করে নতুন জামিনের আবেদন করেছিলেন বলে তার অন্যতম আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ জানান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »