Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

‘বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত হরতাল’

আপিলে জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় বহাল রাখায় ২৪ ঘণ্টার হরতাল ডেকেছে জামায়াত। আগামীকাল বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত সারা দেশে এ হরতাল কর্মসূচি পালন করবে দলটি।

মঙ্গলবার দলটির ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

এতে বলা হয়, সরকারের দায়ের করা মিথ্যা, বায়বীয় ও কাল্পনিক অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলায় আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে মৃত্যুদণ্ড প্রদান করায় হতাশা প্রকাশ করে ও তিনিসহ আটক সকল নেতা-কর্মীর মুক্তির দাবিতে বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী ২৪ ঘণ্টার শান্তিপূর্ণ হরতাল কর্মসূচি পালিত হবে।

ভারপ্রাপ্ত সভাপতি অভিযোগ করেন, সরকার জামায়াতকে নিশ্চিহ্ন করার জন্য দলটির নেতাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে বিচারের নামে প্রহসনের আয়োজন করেছে।

বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, মুজাহিদ ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন। দেশের জনগণ এ রায়ে হতাশ হয়েছে। সরকারের দায়ের করা মামলাটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক।

আজ মঙ্গলবার প্রধান বিচারপতি নেতৃত্বাধীন আপিল বেঞ্চ মানবতাবিরোধী অপরাধের মামলায় বদর নেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদের ফাঁসির দণ্ড বহাল রাখেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »