Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

রোববার ৪টায় সোনারগাঁওয়ে মোদি-খালেদা বৈঠক

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বৈঠক হচ্ছে আগামী ৭ জুন রোববার। ওই দিন বিকেল ৪টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে দুই নেতার এই বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপি ও সংশ্লিষ্ট সূত্রগুলো এ তথ্য জানিয়েছে।

বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে নরেন্দ্র মোদির আনুষ্ঠানিক বৈঠকের পর পরই খালেদা জিয়ার সঙ্গে বৈঠকে বসবেন। এ ব্যাপারে আগামীকাল গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

এর আগে আজ শুক্রবার দুপুরে নয়াদিল্লিতে সংবাদ সম্মেলনে ভারতের পররাষ্ট্রসচিব সুব্রমানিয়াম জয়শংকর জানান, ঢাকা সফরের সময় ৭ জুন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেতা ছাড়াও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করবেন।

যদিও এর আগে আজ সকালে পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী বলেছিলেন, নরেন্দ্র মোদির আসন্ন বাংলাদেশ সফরের সময় তাঁর সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বৈঠকের কোনো সুযোগ নেই। মোদি-খালেদার বৈঠকের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, মনে হয় না সুযোগ আছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাপক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

মসজিদুল হারাম ও মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের সিদ্ধান্ত

সৌদি আরবের পবিত্র নগরী মক্কার মসজিদুল হারাম ও মদীনার মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের

বিস্তারিত »