Sat, June 3, 2023
রেজি নং- আবেদিত

৩০ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন আমির-সালমান?

১৯৯৪-এর অন্যতম সেরা ও জনপ্রিয় ছবি ‘আন্দাজ় আপনা আপনা’। রাজকুমার সন্তোষী পরিচালিত ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির খান ও সালমান খান। দর্শকের মন জয় করে পরবর্তীতে সমান জনপ্রিয় থেকে যায় সেই ছবি।প্রায় ২৯ বছর পর আবারও নাকি একসঙ্গে রূপালি পর্দায় ফিরছেন বলিউডের অন্যতম শীর্ষ এই দুই তারকা। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম পিংক ভিলা।

জানা গেছে, গত সপ্তাহে সালমান খানকে দেখা গিয়েছিলো আমির খানের বাড়িতে। আর তারপর থেকেই দুই খানের সাক্ষাৎ কেন হতে পারে তা নিয়ে তৈরি হয় জল্পনা।

পিংক ভিলা বলেছে, সালমান এবং আমির গত মাসে কাজের কারণেই নাকি একাধিকবার দেখা করেছিলেন। তাদের মতে, সালমান খানকে একটি নতুন ছবিতে অংশ নেওয়ার প্রস্তাব দিয়েছেন আমির খান। যা তিনি তার ব্যানারে ‘আমির খান প্রোডাকশন’র অধীনে নির্মাণ করতে ইচ্ছুক।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ, স্থান ফাঁসসিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ, স্থান ফাঁস
আমির খান গত ছয় মাস ধরে তার পরিচালক আরএস প্রসানার সঙ্গে তার আসন্ন সিনেমার স্ক্রিপ্টের ওপর কাজ করেছেন। আর সেই সিনেমার চূড়ান্ত খসড়া হাতে থাকায়, আমির বিশ্বাস করেন সালমান খান তার সিনেমার একটি চরিত্রের জন্য সবচেয়ে উপযুক্ত হবেন। তাই তিনি সালমানকে ছবিটির অংশ হতে প্রস্তাব দিয়েছেন। আর সালমানও সেই সিনেমায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন বলেও বলা হয় সেই প্রতিবেদনে।

অভিনেতা হিসাবে উক্ত ছবিতে কাজ না করলেও শোনা যাচ্ছে, ছবির সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত থাকতে চলেছেন আমির খান। ছবির বিষয় আমিরের মনের খুব কাছের, তাই শুধু প্রযোজনার দিক থেকেই নয়, ছবির অন্যান্য গুরুত্বপূ্র্ণ দিকেও নজর দেবেন ‘আমির খান প্রোডাকশন্‌স’-এর কর্ণধার।

জানা গেছে মাস খানেকের মধ্যেই প্রযোজক আমিরকে নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন সালমান খান। সব কিছু ঠিক থাকলে, শিগগিরই একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরতে চলেছেন এই জুটি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছে তিশা

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। মঙ্গলবার (৩০ মে) অভিনেতার শরিফুল রাজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি

বিস্তারিত »

জাবিতে জঙ্গলে ডেকে নিয়ে র‌্যাগিংয়ের অভিযোগ, মারেন জুতা ছুড়েও

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণিবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০তম ব্যাচ) শিক্ষার্থীদের বিরুদ্ধে প্রথম বর্ষের (৫১তম ব্যাচ)

বিস্তারিত »

দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-চীন আরও মনোযোগী হওয়া উচিত: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীনকে বাংলাদেশের অন্যতম প্রধান উন্নয়ন সহযোগী উল্লেখ করে বলেছেন, দ্বিপাক্ষিক সম্পর্কের মূল

বিস্তারিত »
  • সর্বশেষ
  • জনপ্রিয়
  • Tags

আর্কাইভ

Categorized Tag Cloud