Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

ফজলুর রহমান বাবুর কণ্ঠে নতুন গান ”ইন্দুবালা রিটার্নস”

প্রকাশ হয়েছে জনপ্রিয় এবং শক্তিমান অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর কণ্ঠে ইন্দুবালা গানের সিকুয়েল। ইন্দুবালা গানের সাফল্যের পর প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা অনেক বছর পর নিয়ে এল এই গানটি।

‘ইন্দুবালা, কারে দিলা সকল মালিকানা, এক বাতাসে বাঁচি, তবু হলো না তা জানা’ কথামালায় সাজানো গানটির শিরোনাম ‘ইন্দুবালা রিটার্নস’। গানটির কথা কথা সুর এবং সংগীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার প্লাবন কোরেশী।

গানটির মিউজিক ভিডিও নির্মাণের পাশাপাশি মডেল হয়েছেন এম এইচ রিজভী। তার সঙ্গে ছিলেন পুষ্প আহমেদ। ২৬ ডিসেম্বর সংগীতার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মিউজিক ভিডিওটি আত্মপ্রকাশ করেছে।

প্রকাশিত হওয়া ‘ইন্দুবালা রিটার্নস’ প্রসঙ্গে সংগীতশিল্পী ফজলুর রহমান বাবু বলেন, ‘প্লাবন আমার পছন্দের গীতিকার-সুরকার। ছোট ভাই রিজভী ভিডিওটি বানিয়েছে। দেখা যাক, কি হয়।’

মিউজিক ডিরেক্টর প্লাবন কোরেশী এ বিষয়ে বলেন, ‘ফজলুর রহমান বাবু ভাইকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবকিছু মিলিয়ে নিঃসন্দেহে এটি একটি পরিচ্ছন্ন পরিবেশনা। বরাবরই ভালো গানের সঙ্গে ছিলাম, আছি এবং থাকব।’

ভিডিও নির্মাতা রিজভী আশা করছেন, নতুন এ গান আর মিউজিক ভিডিওটি দর্শকদের মনে জায়গা করে নিতে পারবে। রিজভী জানান, দারুণ কথামালায় সাজানো গানটির ভিডিও নির্মাণ করতে তিনি তার সাধ্যমতো চেষ্টা করেছেন। বাকিটা দর্শকই ভালো বলতে পারবেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »