Wed, November 30, 2022
রেজি নং- আবেদিত

জামিয়াতুল ফালাহ মসজিদে জীবানুনাশক মেশিন উদ্বোধন চসিক মেয়র প্রার্থীর

নগরীর জামিয়াতুল ফালাহ জামে মসজিদে জীবাণুনাশক মেশিন স্থাপন করা হয়েছে। জীবাণুনাশক মেশিন স্থাপনাটি উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনীত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার ১৯ মে বিকালে নগরীর জামিয়াতুল ফালাহ জামে মসজিদ কমিটির সভাপতি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলমের নিকট চেম্বারটি উপহার স্বরুপ তুলে দেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি পরিদর্শক আজিজুর রহমান আজিজ। এরপরই এটি উদ্বোধন করেন আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

এসময় তিনি বলেন, দেশ ও জনপদ আজ করোনা ভয়াবহতায় হুমকির মুখে। মানুষের সচেতনতা বৃদ্ধিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের দলীয় সংগঠক আজিজ মহামারী শুরুর প্রথম থেকেই চট্টগ্রাম শহরের জনসাধারণের জন্য জনসেবা মূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজকের চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ জামে মসজিদে জীবাণুনাশ স্প্রে চেম্বার বসানোর উদ্যোগ গ্রহণ করায় আমি তাকে ধন্যবাদ জানচ্ছি। আজিজের এই জনসচেতনতামূলক কর্মকান্ডগুলোকে আমি সাধুবাদ জানাই।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিদ্দিক আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, যুবলীগ নেতা মনির উদ্দিন, সৈয়দ শওকত, খুলশি থানা সেচ্ছাসেবক লীগ নেতা জামশেদ, ওমরগণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইলিয়াস, ফরহাদুল ইসলাম রিন্টু, পিয়ারু, মাসুদ রানা, জুয়েল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রনি মির্জা, সদস্য ফরহাদ সায়েম, ফয়সাল অভি, মোরশেদ বাবলু, জুয়েল, হাসান আলী, রাসেল ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের শাহিন, সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন, উপ সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ, সহ-সম্পাদক নিশান সানি, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা রিয়াদ, লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাছির মোবিন, ১৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা অপি, আবির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

আমাদের ব্যাটসম্যানদের বড় রান করতে হবে : সিয়াম

আগের ম্যাচেই ১৫ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপের মূল পর্বে ম্যাচ জিতেছে বাংলাদেশ। নেদারল্যান্ডকে হারানোর

বিস্তারিত »

ভারতে সাজাভোগ : অবশেষে দেশে ফিরলেন ৬ তরুণী

ভালো কাজের প্রলোভনে পড়ে সীমান্তের অবৈধপথে দালালের মাধ্যমে ভারতে পাচারের শিকার ছয় বাংলাদেশি তরুণীকে ট্রাভেল

বিস্তারিত »

ডেঙ্গু : ২৪ ঘণ্টায় রেকর্ড ১০৩৪ জন হাসপাতালে

দেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির আগের রেকর্ড ভেঙে প্রায় প্রতিদিন

বিস্তারিত »