Thu, February 2, 2023
রেজি নং- আবেদিত

গণধর্ষনে ব্যার্থ হয়ে জবাই করে হত্যার চেষ্টা ।

জেলার দেলদুয়ার উপজেলায় গণধর্ষণ করতে না পেরে কলেজছাত্রী সোনিয়া আক্তারকে (১৬) এলোপাথাড়ি কুপিয়ে ও জবাই করে হত্যার চেষ্টা করেছে বখাটেরা।

সোমবার বেলা ৩টার দিকে উপজেলার নাল্লাপাড়া আবুল হোসেন কলেজ থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। জানা গেছে, কলেজছাত্রী ফুলতারা গ্রামের আশ্রব মল্লিকের মেয়ে। সে ওই কলেজে ব্যবসায়িক শিক্ষা শাখার দ্বিতীয় বর্ষের ছাত্রী। কলেজ থেকে বাড়ি ফেরার পথে ফুলতারা কলা বাগানের কাছে পৌঁছলে একই গ্রামের খসরু মিয়ার ছেলে সোলাইমান(২০), আরজু মিয়ার ছেলে সাব্বিরসহ(২২) ৪-৫ জন বখাটে মেয়েটিকে গণধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে বখাটেরা তাকে কুপিয়ে ও জবাই করে মেয়েটিকে মৃত ভেবে পালিয়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী এসে মেয়েটিকে জীবিত দেখতে পেয়ে প্রথমে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে কর্তব্যরত চিকিৎসক টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। খবর পেয়ে কলেজ কর্তৃপক্ষ ও দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।

কলেজ পরিচালনা কমিটির সদস্য আব্দুস সালাম ভূঁইয়া বলেন, মেয়েটি খুবই মেধাবী। তাই কলেজ থেকে তার লেখাপড়ার দায়িত্ব নেয়া হয়েছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বলেন, আমি হাসপাতালে গিয়ে মেয়েটিকে দেখে এসেছি। আসামিদের নাম পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »