Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

বস্তাবন্দী ২ লাশ উদ্ধার আশুলিয়ায়, আটক ২

সাভারের আশুলিয়ায়  থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে বাড়ির মালিক আব্দুল হাইসহ দুজনকে আটক করা হয়েছে। বুধবার  সকালে আশুলিয়ার কুড়গাঁও এলাকার পুরাতনপাড়া থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।
পুলিশ সূত্র জানায়, বুধবার সকালে আশুলিয়ার কুড়গাঁওয়ের পুরাতনপাড়া এলাকার স্থানীয় ব্যবসায়ী রাজ্জাকের টিনশেড বাড়ির ভেতরে বস্তাবন্দি অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ দেখতে পান স্থানীয়রা। বিষয়টি আশুলিয়া থানায় জান‍ানো হলে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।
আশুলিয়ার কুরগাঁও পুরানপাড়ার আব্দুল হাইয়ের বাড়ির উঠান ও টয়লেট ট্যাঙ্কির ভিতর থেকে বুধবার সকালে বস্তাবন্দী দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পুলিশি বরাত দিয়ে জানা যায়  সকালে আব্দুল হাইয়ের বাড়ির উঠানে পরিত্যক্ত একটি বস্তা থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এ সময় বস্তাটি খুলে এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটিটি উদ্ধার করে। এ সময় বাড়ির পিছনে থাকা টয়লেটের ট্যাঙ্কি থেকে একই রকম দুর্গন্ধ ছড়াতে থাকলে সেখান থেকেও অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তির লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসকর্মীরা।

লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এ বিষয়ে তদন্ত চলছে জানিয়ে তিনি আরো বলেন, শিগগিরই মরদেহগুলোর পরিচয় পাওয়া যাবে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »