Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

শয্যায় সঙ্গিনীকে অপ্রস্তুতে ফেলবেন না!

সঙ্গিনীর সঙ্গে শয্যায় মিলিত হওয়ার অভিজ্ঞতা নেই? তাহলে মাথায় রাখবেন, সঙ্গিনীকে শয্যায় অপ্রতস্তুতে ফেলবেন না যেন। নইলে কিন্তু বড়সড় ভাঙনের মুখে পড়তে পারে আপনার সম্পর্ক। আপনার সম্পর্কে আপনার প্রেমিকার মনে ভুল ধারনাও তৈরি হতে পারে। সবসময়ই যে এমনটা হবেই তার কোনও মানে নেই অবশ্য। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গিয়েছে, শয্যায় সঙ্গিনীকে বেশ অপ্রস্তুতে ফেলেন পুরুষেরা। কী করলে এই পরিস্থিতি এড়ানো যাবে, তার জন্য রইল কয়েকটি টোটকা-

রতিক্রিয়ার সময় চুপ করে থাকবেন না। অনেকসময়ই মহিলারা অভিযোগ করেন, তাদের স্বামী বা প্রেমিক মিলনের সময় কার্যত মুখ বন্ধ করে থাকেন। এতে অস্বস্তিতে পড়েন মহিলারা।

নিজের উদ্ভট ‘সেক্স ফ্যান্টাসি’ চরিতার্থ করতে গিয়ে অনেক পুরুষই তাদের স্ত্রীয়ের উপর কার্যত অত্যাচার করে বসেন। এমনটা করবেন না। এমন কিছু করুন যা আপনার ও আপনার সঙ্গিনী উভয়েরই পছন্দ। জোর করে বিপজ্জনক পজিশনে সেক্স করতে গেলে কিন্তু হিতে বিপরীত হতে পারে।

কাজ রয়েছে বা ফোন এসেছে বলে মাঝপথে শয্যা ত্যাগ করবেন না। এতে চরম অস্বস্তিতে পড়েন মহিলারা। কাজ সেরে খানিকটা সময় দিন আপনার মনের মানুষটকে। দেখবেন, এতে আপনারও মানসিক চাপ কমবে।

মিলন শেষ করেই ঘুমিয়ে পড়বেন না।

মিলনের আগে ফোরপ্লে করুন পার্টনারের সঙ্গে। নইলে মিলনের আনন্দটাই মাটি। আপনার সঙ্গিনী কিন্তু আপনার গুড টাচের জন্য মুখিয়ে থাকেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »