Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

প্রেম করার অনুপযুক্ত যে ৭ ধরণের নারী!

প্রেম-ভালোবাসা কিংবা বিয়ের সম্পর্ক কোনো ছেলেখেলা নয় যে আজ একজনের সাথে সম্পর্ক তৈরি করলাম আর দুদিন বাদেই সেটা ভেঙে ফেললাম। বরং এই ধরণের সম্পর্ক করা উচিত অনেকটাই ভেবেচিন্তে। একাধিক সম্পর্ক কখনোই জীবনে সুখ বয়ে আনে না, বরং ভবিষ্যতে সুখী হবার সম্ভাবনাও নষ্ট করে দেয়।

কথায় আছে, সংসার সুখের হয় রমণীর গুণে। কথাটা কিন্তু অনেকাংশে সত্যিও। আপনার যোগ্য নয় এমন একটি নারীর সাথে প্রেম কিংবা দাম্পত্য ধ্বংস করে দেবে আপনার জীবন ও সুখ শান্তি। শুধু তাই নয়, আপনার পরিবারকেও যন্ত্রণা ভোগ করতে হবে খুব। তাই যত আকর্ষণীয় মনে হোক না কেন, কিছু নারীদের সাথে সম্পর্ক এড়িয়ে চলাই আপনার জন্য মঙ্গল। চিনে নিন ৭ ধরণের নারীকে, যারা প্রেম করার জন্য একেবারেই অনুপযুক্ত।

১) যারা আপনার পরিবারের সাথে মিশতে চান না

আপনার পরিবারের সাথেই যদি মেলামেশার আগ্রহ না থাকে কিংবা তিনি যদি ঘৃণা করেন আপনার পরিবারকে, তাহলে এমন মানুষের সাথে কীভাবে আপনি সংসার করবেন বলতে পারেন? একে নিয়ে ভবিষ্যৎ চিন্তা দূরে থাক, প্রেম করার কথাও মাথায় আনবেন না।

২) যিনি সামাজিক নন

আপনি হয়তো খুব মিশুক নন, কিন্তু কমবেশি সামাজিকতা এই সমাজে থাকতে গেলে আমাদের সকলকেই জানতে হয়। মেয়েটি যদি খুবই অমিশুক ও অসামাজিক হয়ে থাকেন তাহলে তাঁর সাথে সম্পর্কে জড়ানোর অর্থ হবে একটা একঘেয়ে সম্পর্কে নিজেকে টেনে নেয়া।

৩) যার চরিত্র নিয়ে আপনি সন্দিহান

যার চরিত্র নিয়ে আপনি নিশ্চিত নন, এমন মেয়ের সাথে প্রেম করতে যাবেন না। সন্দেহ সত্য হোক বা মিথ্যা, এই সন্দেহের কারণেই জীবন দুর্বিষহ হয়ে উঠবে।

৪) যিনি মিথ্যা বলেন খুব

একজন মিথ্যুক সঙ্গী বা সঙ্গিনী যে কোনো মানুষের জীবন ও অন্যান্য সম্পর্কগুলোকে বিষিয়ে তোলার জন্য যথেষ্ট।

৫) অতিরিক্ত আধুনিকা

সব সমাজেরই একটা রীতিনীতি আছে। আর সেই সমাজে বাস করতে গেলে সেগুলো মেনে চলাই উত্তম। মানুষ হিসাবে আপনারও নিশ্চয়ই কিছু সীমারেখা আছে? যে নারী আপনার চিন্তাভাবনার চাইতে বেশি আধুনিক, তাঁর সাথে সম্পর্কে জড়াতে যাবেন না। পদে পদে হোঁচট খাবেন।

৬) যার কাছে পরিবার সবচাইতে গুরুত্বপূর্ণ নয়

জীবনে সুখী হতে গেলে নারী-পুরুষ উভয়েরই উচিত পরিবারকে সবার আগে গুরুত্ব দেয়া। কিন্তু যে নারীর কাছে পরিবারের কোনো মূল্য নেই, তিনি আপনার ভালোবাসারও মূল্য দিতে পারবেন না।

৭) অর্থলোভী

যে মেয়েটি পুরুষকে মূল্যায়ন করেন কেবল তাঁর অর্থ দিয়ে, জেনে রাখুন এমন ধরণের মেয়ে প্রেম করার জন্য সবচাইতে অযোগ্য।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »