Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

নারীর বাহ্যিক সৌন্দর্য নয়, পুরুষরা খোঁজেন অন্যকিছু!

যে যাই বলুক ছেলেরা কিন্তু শুধুমাত্র মেয়েদের রূপে ভোলে না৷ একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষ নিজের মনের মানুষ খোঁজার সময় শুধু বাহ্যিক সৌন্দর্যের উপরে ভিত্তি করে সুন্দরী নারী খোঁজেন না। তার কাছে সৌন্দর্যের চেয়েও বেশি মূল্যবান নারীর আরও কিছু অসাধারণ বৈশিষ্ট্য।
আসুন দেখা যাক নারীর কোন কোন বৈশিষ্ট্যগুলো পুরুষকে আকৃষ্ট করে৷

১.  নারীসুলভ আচরণ
একজন পুরুষ কখনই তার মনের মানুষটির মধ্যে পুরুষালী আচরণ আশা করেন না। তিনি নারীসুলভ কোমলতাই খুঁজে থাকেন। এই বিষয়টিকে তিনি সৌন্দর্যের চাইতেও বেশি প্রাধান্য দিয়ে থাকেন।

২.  আত্মসম্মানবোধ
পুরুষেরা সেসকল নারীদেরই বেশি মূল্যায়ন করেন যাদের মধ্যে রয়েছে আত্মসম্মানবোধ। যে নারী নিজেকে ভালোবাসেন তাকেই ভালোবাসতে বেশি উন্মুখ থাকেন পুরুষেরা।

৩.  হাসি-খুশি স্বভাব
ভাবুন তো  সুন্দরী নারী কিন্তু তিনি হাসেন না শুধুই মুখ শক্ত করে বসে থাকেন, তাহলে কি তিনি আকর্ষণীয় হবেন? মোটেই নয়। পুরুষেরাও এমনই ভাবেন।

৪.  বুদ্ধিমত্তা
অনেকের মতে ছেলেরা একটু কম বুদ্ধির মেয়েদের বেশি পছন্দ করেন। কিন্তু সত্যিকার অর্থে একজন ব্যক্তিত্বসম্পন্ন পুরুষ নিজের জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন বুদ্ধিমতী এবং বাস্তব জ্ঞানসম্পন্ন নারী।

৫. আত্মবিশ্বাস
আত্মবিশ্বাসের মাধ্যমেই নারীটি কেমন তা প্রকাশ পায়। আত্মবিশ্বাসী পুরুষ যেমন নারীদের অনেক পছন্দের তেমনই আত্মবিশ্বাসী নারীরই প্রতি পুরুষেরা আকর্ষণবোধ করে থাকেন।

৬.  অভ্যন্তরীণ সৌন্দর্য
একজন ব্যক্তিত্বসম্পন্ন পুরুষকে বাহ্যিক সৌন্দর্যের থেকেও বেশি টানে নারীর অভ্যন্তরীণ সৌন্দর্য। কারণ চেহারা যতোই সুন্দর হোক না কেন মনে জটিলতা থাকলে তাকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখা যায় না এই বিষয়টি প্রায় সব পুরুষই বোঝেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »