Tue, January 31, 2023
রেজি নং- আবেদিত

চীনের একজন ফ্যাশন ডিজাইনার ৩ কেজি সোনা দিয়ে তৈরি করলেন মেয়েদের অন্তর্বাস

এই দুনিয়ায় প্রতিদিনই বিছু  বিস্ময়কর কিছু ঘটনা ঘটে ।  আবার মানুষ কখনোবা এমন  কিছু করেন, যা দেখে বা জেনে  অন্যেরা রীতিমতো অবাক হয়ে  যায় । এমনই এক কাণ্ড  ঘটিয়েছেন চীনের একজন  ফ্যাশন ডিজাইনার ।

সম্প্রতি ওই ফ্যাশন ডিজাইনার এমন এক অন্তর্বাস তৈরি করেছেন তা রীতিমতো চমকপ্রদ এবং সাড়া ফেলে দিয়েছে । আর তিন কেজি ওজনের ওই অন্তর্বাসের সম্পূর্ণই তৈরি হয়েছে সোনা দিয়ে ।ওই অন্তর্বাস পরেই র‍্যাম্প মাতালেন চীনের তিন মডেল ।

কেউ হয়তো বা ভাবছেন যে আপনিও একটি কিনে নিবেন । কিন্তু সেই সুযোগ এখনই পাবেন না । কারণ আপাতত এই সোনার অন্তর্বাস বাজারজাত করা হচ্ছে না । অন্যসব বাদ দিয়ে সোনা দিয়ে অন্তর্বাস নির্মাণের পরিকল্পনা কেন? র‍্যাম্প শো’র পর ডিজাইনারের ভাষ্য, এর আগে বিভিন্ন জিনিস দিয়ে অন্তর্বাস তৈরি হলেও তা তেমন জনপ্রিয় হয়নি । তাই মহিলাদের পছন্দ, এমন কিছু দিয়ে তিনি অন্তর্বাস তৈরির পরিকল্পনা শুরু করেন । এই চিন্তা থেকেই তার মাথায় আসে সোনার বিষয়টি ।

এই অন্তর্বাসটির নিখুঁত ডিজাইন তৈরি করতে বেশ কয়েক মাস লেগেছে ওই চীনা ডিজাইনারের । এরপর শুরু হয় অন্তর্বাস নির্মাণ প্রক্রিয়া । অন্তর্বাসটি তৈরিতে খরচ হয়েছে প্রায় পাঁচ লাখ পাউন্ড । যা বাংলাদেশী টাকায় হবে প্রায় ৬০ লাখ টাকা । পুরো সোনা দিয়ে তৈরি হওয়ায় এ অন্তর্বাসটি মধ্যবিত্তদের নাগালের ধরা ছোঁয়ার বাইরে থাকবে ।

উল্লেখ্য যে এরআগে ভারতে চার কেজি ওজনের একটি সোনার শার্ট পড়ে জন্মদিনে হেটেছেন ন্যাশনাল কংগ্রেস পার্টির সদস্য পঙ্কজ পারেখ । পারেখের সোনার জামার দাম ছিল প্রায় ১.৩০ কোটি টাকা ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে এবং অবৈধভাবে রাষ্ট্রক্ষমতা দখলের

বিস্তারিত »

চতুর্থবারের মত অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন স্টিভেন স্মিথ। রিকি পন্টিং ও মাইকেল ক্লার্কের পর

বিস্তারিত »

রাবির কেন্দ্রীয় গবেষণাগারের ৩২টি যন্ত্রপাতির ২৪টিই অকেজো

কোটি টাকা মূল্যের গবেষণার কাজে ব্যবহৃত প্রযুক্তি দিয়ে সাজানো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গবেষণাগার। তবে সাজানো-গোছানো

বিস্তারিত »

অপরাধমূলক কর্মকাণ্ডে জড়াচ্ছে রোহিঙ্গারা: র‌্যাবের ডিজি

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, রোহিঙ্গারা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়াচ্ছে। তিনি বলেন,

বিস্তারিত »