Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

পর্ন খোঁজায় গোটা বিশ্বে সবার আগে পাকিস্তান, জানাল গুগল

পর্ন খোঁজায় গোটা বিশ্বে সবার আগে পাকিস্তান, জানাল গুগল
পর্ন খোঁজায় গোটা বিশ্বে সবার আগে পাকিস্তান, জানাল গুগল

ওয়েব ডেস্ক: সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয় কোন দেশ থেকে (list of most porn-searching countries) ! গুগলের সাম্প্রতিক ডেটা রিলিজ বলছে, পাকিস্তান থেকে সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয়। শুধু মানুষের পর্ন খোঁজাতেই নয় শুকর, বাঁদর, কুকুর, বিড়াল, সাপের পর্ন খোঁজাতেও গোটা বিশ্বে সবার শীর্ষে আছে পাকিস্তান। মানে পাকিস্তান থেকে সবচেয়ে বেশি যেসব পর্ন সার্চ করা হয়, তার মধ্যে আছে কুকুর, গাধা, বিড়াল ও সাপের সেক্স!

গুগলের এই সমীক্ষা অনুযায়ী ‘পর্ন সার্চে’ প্রথম আটের তালিকায় ৬টিই হল মুসলিম দেশ। পর্ন সার্চে গোটা বিশ্বে শীর্ষে থাকা পাকিস্তানের পরে দ্বিতীয় স্থানে ইজিপ্ট। এই তালিকায় ইরান চতুর্থ, মরক্কো পঞ্চম, সপ্তম সৌদি আরব, আট নম্বরে আছে তুর্কি। পর্নগ্রাফি সংক্রান্ত যাবতীয় জিনিস লেবানন ও তুর্কি ছাড়া সব আরব দেশে নিষিদ্ধ।

পর্নোএমডি’র বিশ্লেষণে দেখা গেছে, ইরাক, সিরিয়া ও ইরানে ‘ক্রিমি স্কার্ট (creamy squirt), ব্লো-জব শব্দগুলো দিয়ে সবচেয়ে বেশি পর্নো সার্চ করা হয়। সমগ্র আরব বিশ্বে সবচেয়ে বেশি বার পর্ন দেখা হয়েছে আরব (Arab) শব্দটি দিয়ে। ‘Pain’ শব্দটি ইরাকে পর্নো সার্চ টার্মের চতুর্থ অবস্থানে আছে। সিরিয়ায় পর্নো সার্চ টার্মের মধ্যে ‘father-daughter’ ও ‘brother-sister’ যথাক্রমে চার এবং পাঁচে আছে। ‘mother’, ‘mom’ শব্দগুলো মিসরের পর্নো সার্চ টার্মের প্রথম দশের মধেই আছে।

এদিকে, মধ্যপ্রাচ্যের দেশগুলো থেকে কোন শব্দ সার্চ দিয়ে সবচেয়ে বেশি পর্নো সার্চ করা হয় সেটাও প্রকাশ করা হয়েছে। এসব তথ্য দেখলে আরব বিশ্বে ও মুসলিম দেশগুলোতে পর্নোগ্রাফির ব্যাপক বিস্তার সম্পর্কে খানিকটা ধারণা পাওয়া যায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »