Wed, November 30, 2022
রেজি নং- আবেদিত

অজগর গিলল জীবন্ত নারী

ইন্দোনেশিয়ার জাম্বি প্রদেশে এক নারীকে জীবন্ত গিলে ফেলেছে বিশালদেহী একটি অজগর। পরে অজগরের পেট কেটে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালের দিকে রাবারের বাগানে কাজে যাওয়ার সময় অজগরের আক্রমণের শিকার হন ওই নারী।

স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বুধবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, অজগরের আক্রমণে মারা যাওয়া ওই নারীর নাম জাহরাহ। বয়স ৫০ এর কোঠায়।

বিবিসি বলছে, রোববার সকালের দিকে রাবারের বাগানে কাজের জন্য বাসা থেকে বেরিয়ে যান তিনি। কিন্তু রাতেও ফিরে না আসায় তার খোঁজ শুরু করেন স্বজনরা। এই নারীর সন্ধানে বিভিন্ন স্থানে তল্লাশির জন্য কয়েকটি দলও মোতায়েন করা হয়েছিল। কিন্তু একদিন পর গ্রামবাসীরা একটি অজগর দেখতে পান। আর এই অজগরের পেট অস্বাভাবিক বড় ছিল।

পরে স্থানীয়রা অজগরটি মেরে ফেলেন এবং পেটের ভেতর থেকে ওই নারীর মরদেহ বের করেন। বেতারা জাম্বির পুলিশ প্রধান একেপি এস হারেফা স্থানীয় গণমাধ্যমকে বলেছেন, উদ্ধারের সময় ওই নারীর মরদেহ প্রায় অক্ষত ছিল বলে মনে হয়েছে।

তিনি বলেন, নিহত নারীর স্বামী রোববার রাতে তার কিছু পোশাক ও রাবার বাগানে কাজ করার কিছু যন্ত্র খুঁজে পান। এসব আলামতের সূত্র ধরে তিনি উদ্ধারকারী দলকে ডাকেন।

প্রায় ১৬ ফুট দীর্ঘ অজগরটি সোমবার দেখতে পান গ্রামবাসীরা। পরে তারা অজগরের পেট অস্বাভাবিক মোটা থেকে সন্দেহ করেন এবং সেটি মেরে ফেলেন। এ সময় অজগরটির পেট কেটে জাহরাহর মরদেহ উদ্ধার করা হয়।

সিএনএন ইন্দোনেশিয়াকে হারেফা বলেন, ‌অজগরটির পেট কাটার পর স্থানীয়রা ভেতরে জাহরাহর মরদেহ দেখতে পান।

এ ধরনের ঘটনা বিরল হলেও ইন্দোনেশিয়ায় মানুষকে অজগরের আক্রমণ এবং গিলে ফেলা প্রথম নয়। ২০১৭ এবং ২০১৮ সালে দেশটিতে অন্তত দুটি একই ধরনের ঘটনা ঘটেছিল।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

আমাদের ব্যাটসম্যানদের বড় রান করতে হবে : সিয়াম

আগের ম্যাচেই ১৫ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপের মূল পর্বে ম্যাচ জিতেছে বাংলাদেশ। নেদারল্যান্ডকে হারানোর

বিস্তারিত »

ভারতে সাজাভোগ : অবশেষে দেশে ফিরলেন ৬ তরুণী

ভালো কাজের প্রলোভনে পড়ে সীমান্তের অবৈধপথে দালালের মাধ্যমে ভারতে পাচারের শিকার ছয় বাংলাদেশি তরুণীকে ট্রাভেল

বিস্তারিত »

ডেঙ্গু : ২৪ ঘণ্টায় রেকর্ড ১০৩৪ জন হাসপাতালে

দেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির আগের রেকর্ড ভেঙে প্রায় প্রতিদিন

বিস্তারিত »