Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

হিন্দি সিনেমায় আলোড়ন তোলার অপেক্ষায় প্রভাস

দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক প্রভাস। শুধু দক্ষিণ ভারতে নয়, বলিউডের ছবির বাজারে তার চাহিদা আকাশচুম্বী। তাই হিন্দি অ্যাকশন ছবির আলোচিত পরিচালক সিদ্ধার্থ আনন্দ তাকে নিয়ে বলিউডে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। সম্প্রতি দক্ষিণের একটি জনপ্রিয় চ্যাট শোয়ে ছবির প্রযোজক এ তথ্য সামনে এনেছেন।

 

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানা যায়, তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণর সঞ্চালনায় একটি চ্যাট শোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কন্নড় ছবি ‘মিথরি’র প্রযোজক নবীন ইয়েরনেনি।

 

শোতে প্রযোজক নবীন জানান, সালমান খানের সঙ্গে তাদের সংস্থা একটি ছবি নিয়ে একরকম কথাবার্তা সেরেছে। কিন্তু এখনো সেই ছবি চূড়ান্ত হয়নি। কিন্তু প্রভাসের সঙ্গে তারা যে ছবিটি ভেবেছেন সেই ছবির চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। দেশের বাইরে ও বিদেশের বিভিন্ন লোকেশনে হবে সিনেমাটির শুটিং। এই সিনেমাটি পরিচালনার জন্য আমরা বলিউড থেকে সিদ্ধার্থ আনন্দ।

বর্তমানে প্রভাস দুটি সিনেমা কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। একটি দক্ষিণী পরিচালক নাগ অশ্বিনের ‘প্রোজেক্ট কে’ এবং আরেকটি পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ ছবি। অন্যদিকে ভারতীয় নির্মাতার ‘পাঠান’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

অন্যদিকে দক্ষিণী এই তারকাকে ‘আদিপুরুষ’ সিনেমায় দেখতে পারবেন দর্শকরা। ছবিটি নির্মাণ করেছেন বলিউডের নির্মাতা ওম রাউত ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »