Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

এডওয়ার্ডের পাত্তা না পেয়ে মন খারাপ আলিয়ার!

মন খারাপ বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। ভালোবাসার এডওয়ার্ড তাকে একদমই পাত্তা দিচ্ছে না। কিন্তু ঘটনা কি! তবে কি রণবীর কপূরকে ছেড়ে অন্য কাউকে মন দিয়েছেন আলিয়া? হ্যা একদম ঠিক। নিজের সাধের পোষ্যকে কি মন না দিয়ে পারেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া!

 

ঝকঝকে রোদে বিছানায় বসে আলিয়া। পাশে বসে ধবধবে সাদা এডওয়ার্ড। আলিয়ার প্রিয় পোষ্য বিড়াল। অথচ আলিয়ার দিকে একবারও তাকাচ্ছে না সে। নিজের খেয়ালেই রয়েছে এডওয়ার্ড। আর তাতেই মন খারাপ বলিউড তারকার।

আলিয়ার প্রিয় পোষ্য বিড়াল এডওয়ার্ড।
সমাজমাধ্যমে ছবি শেয়ার করে সে কথাই লিখেছেন, ‘রোববারের দিনটা অসাধারণ। কিন্তু বিড়ালটি যে আমাকে একদমই পাত্তা দিতে নারাজ।’

সাদা তুলোর মতো লোম, আর উৎসুক চোখ। সামাজিক যোগাগোগ মাধ্যমে বেশ জনপ্রিয় আলিয়ার পোষ্য এডওয়ার্ড। বলিপাড়ায় গুঞ্জন, প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মলহোত্র নাকি এডওয়ার্ডকে উপহারস্বরূপ দিয়েছিলেন আলিয়াকে। এমনকি করন জোহরের শোতে এসেও সে দিকেই ইঙ্গিত করেন সিদ্ধার্থ।

আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের প্রেম ভেঙে গেলেও এডওয়ার্ড কিন্তু এখনও আলিয়ার প্রাণের পোষ্য। রণবীর কপুরের সঙ্গে আলিয়ার বিয়েতেও ‘ক্যাট অফ অনার’ এর তকমা পেয়েছিল এডওয়ার্ড। বিয়ের সাজে এডওয়ার্ডের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »