Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

অসম জুটি সিনেমার প্রচারে না গিয়ে সমালোচনার ঝড়ে শ্রুতি

নতুন বছরের শুরুতেই মুক্তি পেয়েছে দক্ষিণী সিনেমা ‘ওলটার বেরিয়া’। এ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী ও শ্রুতি হাসানকে। এ সিনেমা প্রচারেই অংশ না নিয়ে সমালোচনার ঝড়ে পড়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। মুক্তির পর প্রযাজকের পাশাপাশি বক্স অফিস বিশ্লেষকেরা পূর্বাভাস দিয়েছেন, শ্রুতি আর চিরঞ্জীবীর নতুন এ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে।

সিনেমাটিতে ৬৭ বছর বয়সী চিরঞ্জীবীকে ৩৬ বছর বয়সী শ্রুতি হাসানের সঙ্গে রোমান্স করতে দেখবে দর্শক। ৩১ বছরের পার্থক্যের এ অসম জুটিকে পর্দায় দেখতে তাই মুখিয়ে আছেন অনেক দর্শক।

এদিকে দর্শকের মাঝে নতুন এ ছবির প্রচারণা আরও বাড়িয়ে তুলতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অভিনেত্রী জ্বরের কারণে সে অনুষ্ঠানে অংশ না নেয়ায় অনেকেরই মন্তব্য ছিল, মানসিক কোনো সমস্যার জন্যই শ্রুতিকে দেখা যায়নি।

এমন মন্তব্য শ্রুতির কানে আসতেই বেজায় চটেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে ক্ষোভ উগড়ে দিয়েছেন। সেখানে নিজেকে মানসিক সুস্বাস্থ্যের অধিকারী হিসেবে দাবিও করেছেন তিনি।

বর্তমানে প্রেমিক শান্তনু হাজারিকাকে ঘিরেই চলছে শ্রুতির জীবন। ব্যক্তি শ্রুতি মনে করেন, ভালো মানুষের সংস্পর্শেই ইতিবাচক বদল আসে জীবনে। জীবনে শান্তনুর উপস্থিতিতে তিনি তা এখন বুঝতে পারছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

টানা দ্বিতীয়বারে ওয়ানডে বর্ষসেরা ক্রিকেটার বাবর

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

বিস্তারিত »