Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

দিন দিন যেন বয়সটা কমছেই ঐশ্বরিয়ার এবং বাড়ছে আবেদন!

earthঐশ্বরিয়া রাই বচ্চন! ৪১ বছর বয়স্কা এই সাবেক মিস ওয়ার্ল্ড বাস্তব জীবনে বচ্চন পরিবারের বউ ও এক কন্যার মা। কিন্তু কে বলবে যে তাঁর এত বয়স? বরং দিন দিন যেন বয়সটা কমছে তাঁর এবং ক্রমশ তিনি হয়ে উঠছেন আগের চাইতেও অনেক অনেক বেশি আকর্ষণীয় ও আবেদনময়ী! বিশ্বাস হচ্ছে না? দেখুন এই ছবি ও ভিডিও!

বিশ্বখ্যাত কসমেটিক পণ্য “লরিয়েল” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশ্বরিয়া বহুদিন। মাঝে মা হওয়া, মুটিয়ে যাওয়া, মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়া ইত্যাদি সব কারণে পর্দা থেকে দূরে ছিলেন বহুদিন। সিনেমা কেন, কোন বিজ্ঞাপন চিত্রেও খুব বেশি দেখতে পাওয়া যায়নি তাঁকে। তবে সম্প্রতি ফিরে আসার প্রস্তুতি নিচ্ছেন তিনি। বড় পর্দার সাথে সাথে বিজ্ঞাপন চিত্রেও দেখা মিলছে তাঁর। ঐশ্বরিয়ার সর্বশেষ কাজটি ছিল এই লরিয়েল কোম্পানির একটি হেয়ার কেয়ার প্রোডাক্টের বিজ্ঞাপন। আর এই বিজ্ঞাপন দিয়েই বাজিমাত করেছেন তিনি। জানুয়ারির ৩ তারিখ থেকে সম্প্রচারিত হছে লরিয়েলের সেই টিভি কমার্শিয়ালটি।

সাধারণত বড় চুলে ঐশ্বরিয়াকে দেখতে সকলে অভ্যস্ত হলেও এবার কিছু দৃশ্যে তাঁকে দেখা গেছে ছোট চুলে। সামান্য একটি হেয়ার কাটই যেন আমূল বদলে দিয়েছে তাঁর চেহারা। তবে এখানেই শেষ নয়, ঐশ্বরিয়াকে দেখাচ্ছে আগের চাইতে আরও স্লিম। এবং একই সাথে তাঁর ত্বক দেখাচ্ছে উজ্জ্বল ও প্রাণবন্ত ঠিক কোন ২০ বছরের তরুণীর মতই।

অবশ্য নিন্দুকেরা বলছেন যে এইসবই হলো ফটোশপ ও এডিটিং এর কারসাজি!

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »