Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

অভিনয়ের আড়ালে কি করছেন চিত্রনায়িকা রত্না!

চিত্রনায়িকা রত্না আহমেদের ক্যারিয়ারে দুঃসময় চলছে। চলচ্চিত্রের কাজ কমে যাওয়ায় তিনি ছোটপর্দায় কাজ করছিলেন। কিন্তু এ মাধ্যমেও ততটা সফলতা অর্জন করতে পারেননি। সম্প্রতি রত্না অভিনয় জগত থেকে সম্পূর্ণ দূরে রয়েছেন। বর্তমানে তিনি পুরোপুরি ব্যবসায় মনোযোগ দিয়েছেন। এরই মধ্যে তামান্না ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন তিনি।

ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন রত্না। চলতি বছর তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সেদিন বৃষ্টি ছিল নামে একটি বাণিজ্যিক ছবি মুক্তি পেয়েছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। রত্নার এ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শাহিন ও সুমন।
ছবিটি বর্তমানে দেশের একাধিক প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে। তাই রত্না নিজেই ছবির ব্যবসায়িক দিক দেখভাল করছেন। ছবির বাণিজ্যিক বিষয়াবলি দেখাশোনার জন্য বিভিন্ন প্রেক্ষাগৃহের মালিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। রত্না প্রযোজিত প্রথম ছবি সেদিন বৃষ্টি ছিল দর্শকদের প্রশংসা কুড়িয়ে এরই মধ্যে ব্যবসায়িক সফলতাও কুড়িয়েছে।
গণমাধ্যমকে রত্না জানান, তার প্রযোজিত প্রথম ছবিতেই ব্যাপক সাড়া পেয়েছেন। সবার সহযোগিতা পেলে তিনি তার কার্যক্রম চালিয়ে যাবেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

মসজিদুল হারাম ও মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের সিদ্ধান্ত

সৌদি আরবের পবিত্র নগরী মক্কার মসজিদুল হারাম ও মদীনার মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের

বিস্তারিত »