Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

তনুশ্রীর বোন অজয়ের ছবিতে

আপকামিং ফিল্ম ‘দৃশ্যম’-এ অজয় দেবগণের সঙ্গে তব্বু এবং দক্ষিণের ‘হটেস্ট’ সুন্দরী শ্রিয়া সারনের অভিনয়ের কথা তো সকলেই জানেন। কিন্তু অভিনেত্রী কাম প্রাক্তন মিস ইন্ডিয়া তনুশ্রী দত্তের বোনও এই ফিল্মেই বলিউডে ডেব্যু করছেন, এটাই হল বলিউডের লেটেস্ট খবর।

নিশিকান্ত কামাথের পরিচালনায় ‘দৃশ্যম’ ছবিতে অজয়ের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রীর বোন ইশিতা দত্ত। এর আগে বহু ছবিতে পরিচালনার কাজে সহায়তা করলেও এই ছবিতেই তাঁর বলিউড ডেব্যু সেরে ফেললেন ইশিতা। দু’দিনের অডিশনের পর টিনএজারের এই চরিত্রের জন্য নির্বাচন করা হয় ইশিতাকে। এর আগে মিষ্টি চেহারার ইশিতাকে দেখা গেছে স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘এক ঘর বানাউঙ্গা’তে। প্রথম হিন্দী ছবিতে অভিনয় করেই অজয় দেবগণের প্রশংসা অর্জন করে ফেলেছেন তিনি। অজয়ের মতে, ‘ইশিতা খুবই ট্যালেন্টেড এবং ফোকাসড। ‘দৃশ্যম’-এ সে খুবই সুন্দর অভিনয় করেছে। ওর ভবিষ্যতের জন্য শুভকামনা রইল’। ইশিতাও উচ্ছ্বসিত অজয়ের প্রশংসা পেয়ে , জানাচ্ছেন ‘অজয় স্যারের মতো একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার সঙ্গে কাজ করতে পেরে আমি নিজেকে লাকী মনে করছি। একজন নিউকামার হিসাবে তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে আমি অনেক কিছু শিখতে পেরেছি’।

দিদি বলিউডের প্রথম সারির নায়িকাদের দলে জায়গা করে নিতে পারেননি, এখন বোন কি করেন, সেটাই দেখার।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »