Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

এবার সিনেমাটোগ্রাফার কঙ্গনা!

সিনেমাটোগ্রাফার কঙ্গনা রাণাওয়াত! হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে অভিনয় ছেড়ে দিয়ে পাকাপাকিভাবে ক্যামেরার পিছনে নয়। কঙ্গনা শুট করে ফেললেন ‘কাট্টি বাট্টি’ ছবিতে তাঁর নিজের অভিনীত একটি দৃশ্য।

ইমরান খানের সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময় কঙ্গনা নিজের হাতে ক্যামেরা ধরে সাতমিনিটের ‘আনকাট’ এই সীনটির শুটিং করেন। নিখিল আদবানী পরিচালিত এই ছবিতে ঘনিষ্ট এই দৃশ্যটির শুটিঙের সময় অভিনেতারা ছাড়া সেটে আর কারোর থাকার অনুমতি ছিল না। কঙ্গনা বলেন ‘চিত্রনাট্যের প্রয়োজনেই আমি নিজে ক্যামেরা নিয়ে এই আনকাট দৃশ্যটির শুটিং করেছি, একজন পরিচালক যদি তাঁর অভিনেতার প্রতি যথেষ্ট বিশ্বাস ও আস্থা রাখেন, তবে তাঁর জন্য অভিনেতাও সব করতে পারেন। নিখিল হলেন এরকমই একজন পরিচালক’। আর এই প্রসঙ্গে কী বলছেন তাঁর পরিচালক? নিখিল আদবাণীর কথায় ‘দৃশ্যটিতে দেখান হয়েছে কঙ্গনা অভিনীত চরিত্রটি একটি আইপ্যাডের সাহায্যে ইমরানকে শুট করছে, আমি চেয়েছিলাম দৃশ্যটিকে যথাসাধ্য স্বতস্ফুর্ত দেখাতে, তখন সিনেমাটোগ্রাফার তুষারই আমাকে পরামর্শ দেয় কঙ্গনাকে নিজেই শুট করতে দিলে ভাল হবে’।

বলিউডের ‘কুইন’ তাঁর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ নিয়ে বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার পর ঝুলি থেকে আর কী কী চমক দেখাতে পারেন সেটাই দেখার।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

মসজিদুল হারাম ও মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের সিদ্ধান্ত

সৌদি আরবের পবিত্র নগরী মক্কার মসজিদুল হারাম ও মদীনার মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের

বিস্তারিত »