Mon, May 23, 2022
রেজি নং- আবেদিত

চট্টগ্রামে নির্মিত হল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘F For Father’

বাবা কে নিয়ে মিরাজ আহমেদ নির্মাণ করলেন ‘F For Father’ সম্প্রতি চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং শেষ হয়। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আলী প্রয়াস, সুমা, মাহা, সাদলি, আরিফ, দোলা। ‘F For Father’-এ একজন সাধারাণ বাবাকে দেখা যাবে। উঠে আসবে একজন বাবা কিভাবে তার সন্তানের ইচ্ছা পূরণ করে আড়াল থেকে। চলচ্চিত্রের গল্প প্রসঙ্গে নির্মাতা মিরাজ বলেন, আপাতদৃষ্টিতে অনেকের কাছেই পিতৃ দিবস পালনের বিষয়টি খুব একটা গুরুত্ব পায় না। তাই বলে এ ধরনের দিবসগুলো একেবারেই যে অপ্রয়োজনীয়, তেমনটা কিন্তু মোটেও বলা যাবে না। সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম।
চট্টগ্রামে নির্মিত হল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘F For Father’ 2মুঘল সাম্রাজ্যরের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি। এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়। পিতৃ দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে বাবাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানানোর। তাছাড়া পিতৃ দিবস পালনের ফলে সমাজে এবং পরিবারে বাবাদের যে অবদান তা যে সমাজ এবং নিজের সন্তানরা মূল্যায়ন করছে, এ বিষয়টিও বাবাদের বেশ আনন্দ দেয়।
তাছাড়া অনেক সন্তানই আছে, যারা পিতা দেখাশোনার প্রতি খুব একটা মনোযোগী নয়। ‘F For Father’ তাদের চোখের সামনের পর্দাটি খুলে ফেলে পিতা প্রতি তার দায়িত্বের কথা স্মরণ করিয়ে দিবে সমাজে পিতার যে গুরুত্ব তা আলাদাভাবে তুলে ধরাই আমার মূল উদ্দেশ্য। চিত্রগ্রহণে ছিলেন নোমান সায়েম আনকিত। হেহে প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটি আসছে ১৯ জুন বাবা দিবসে অনলাইন মুক্তি পাবে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

ক্ষেপণাস্ত্র হামলায় ২৭০ ‘জাতীয়তাবাদী’ নিহত: রাশিয়া

রুশ বাহিনী ইউক্রেনে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদীকে হত্যা করেছে এবং ইউক্রেনের সামরিক বাহিনীর সম্পদ ধ্বংস

বিস্তারিত »

ফান্সের বিরুদ্ধে ‘প্রতিশোধ’ নিলো রাশিয়া

ফ্রান্সের বিরুদ্ধে প্রতিশোধ নিলো রাশিয়া। দেশটি ৩৪ জন ফরাসি কূটনীতিককে বহিষ্কার করেছে। রাশিয়া ত্যাগের জন্য

বিস্তারিত »

যুক্তরাজ্যে মূল্যস্ফীতির রেকর্ড, ব্যয় মেটাতে হিমশিম খাচ্ছে মানুষ

যুক্তরাজ্যে লাফিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য। চলতি বছরের এপ্রিলে দেশটিতে মূল্যস্ফীতি বেড়ে ১৯৮২ সালের

বিস্তারিত »