Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

স্ত্রীর সাথে পরিকীয়া সম্পর্কের সন্দেহে যুবককে স্মরনকালের ভয়ানক শাস্তি (!) দিলেন স্বামী

স্ত্রীর সঙ্গে সম্পর্ক থাকার সন্দেহে প্রতিবেশী যুবকের পুরুষাঙ্গ কেটে দিল এক ব্যক্তি।গুরুতর জখম অবস্থায় ওই যুবক হাসপাতালে চিকিত্সাধীন। অভিযুক্ত ব্যক্তি ও তার স্ত্রী বর্তমানে পলাতক রয়েছে।

পুলিশ জানিয়েছে, জোর করে মদ্যপান করিয়ে ওই যুবকের ওপর হামলা চালায় অভিযুক্ত। এই কাজে সে স্ত্রীকেও যুক্ত হতে বাধ্য করে। ধারাল ছুরি দিয়ে ওই যুবকের গোপনাঙ্গে আঘাত করে সে।

আহত যুবকের নাম জ্ঞান সিংহ(২৫)। অভিযুক্তের নাম সন্দীপ। এই ঘটনায় প্রথমে পুলিশ ভারতের হাবিবগঞ্জ জিআরপি-তে এফআইআর দায়ের করে। পরে গত বৃহস্পতিবার তা এমপি নগর থানায় স্থানান্তরিত করা হয়।

পুলিশ জানিয়েছে, জ্ঞান ও অভিযুক্ত দম্পতি পরস্পরের প্রতিবেশী। তারা ভিম নগর এলাকার বাসিন্দা। জ্ঞান অবিবাহিত, তিনি বিতান মার্কেটে দর্জির কাজ করেন। অন্যদিকে অভিযুক্ত সন্দীপ চা দোকানের মালিক। সন্দীপের সন্দেহ হয়, তার স্ত্রী জ্যোতির সঙ্গে জ্ঞানের অবৈধ সম্পর্ক রয়েছে। এই সন্দেহেই জ্ঞানের ওপর প্রতিশোধ নেওয়ার ছক কষে সে।

গত বুধবার জ্ঞান কাজ থেকে ফেরার সময় সন্দীপ ও জ্যোতি তার সঙ্গে ৬ নম্বর বাসস্ট্যান্ডের কাছে দেখা করে। সন্দীপ জ্ঞানকে তাদের সঙ্গে জ্যোতিকে ছাড়তে হাবিবগঞ্জ স্টেশনে যেতে বলে। এরপর সন্দীপ জ্ঞানকে জোর করে মদ খাওয়ায়। মানস সরোবর কমপ্লেক্সের কাছে ধারালো ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে সন্দীপ। ঘাড়েও গলায় আঘাত পেয়ে লুটিয়ে পড়ে জ্ঞান। বিপদ বুঝে চিত্কার করতে গেলে সন্দীপ জ্যোতিকে সন্দীপের গলা টিপে ধরতে বলে। এরপর সন্দীপ ও জ্যোতি জ্ঞানের গোপনাঙ্গ কেটে দেয়।

ততক্ষণে সংজ্ঞা হারান জ্ঞান। পরে সংজ্ঞা ফিরে এলে কোনক্রমে হাবিবগঞ্জের জিআরপি থানায় পৌছতে সক্ষম হয় জ্ঞান। পুলিশ একটি মামলা দায়ের করে এবং তাকে হাসপাতালে ভর্তি করে। যেহেতু ঘটনাটি জিআরপি-র আওতায় ঘটেনি তাই মামলাটি এমপি নগর থানায় পাঠানো হয়েছে। এমপি নগর থানা খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দম্পতি পলাতক।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

মসজিদুল হারাম ও মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের সিদ্ধান্ত

সৌদি আরবের পবিত্র নগরী মক্কার মসজিদুল হারাম ও মদীনার মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের

বিস্তারিত »