Sat, January 28, 2023
রেজি নং- আবেদিত

‘ভারসাম্যহীন’ যুবকের কোপে নিহত ১

জেলার রাজনগর উপজেলার ক্ষেমসহস্র গ্রামে আক্তার মিয়া (৩৫) নামের মানসিক ভারসাম্যহীন এক যুবকের দায়ের কোপে আব্দুল কাদির (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় দায়ের আঘাতে মালিক তরফদার (৫০) নামে আরেক জন আহত হন।
আহতকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ক্ষেমসহস্র গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল কাদির একই গ্রামের আইন উল্ল্যার ছেলে।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কাদিরসহ কয়েকজন মিলে ঘাতক মৃত আজিম উল্ল্যার ছেলে আক্তার মিয়ার বাড়ির সামনে রমজান উপলক্ষে গরু জবাই করে ভাগাভাগি করে নেন। এ সময় আক্তার তার ভাইকে দা নিয়ে ধাওয়া করলে একই গ্রামের আতিক নামে এক যুবক তাকে নিবৃত করতে এগিয়ে আসে। এতে আক্তার আরও ক্ষিপ্ত হয়ে বাড়ির সামনের বটগাছের নিচে এসে আব্দুল কাদিরকে পেয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই কাদিরের মৃত্যু হয়। কাদিরের সঙ্গে থাকা আব্দুল মালিক তরফদার ঘাতককে বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে আহত করে  আক্তার। আব্দুল কাদিরের মৃত্যু হলে আক্তার লাশের পাশে দাঁড়িয়ে থাকে। পরে পুলিশ ও জনতা মিলে ১ ঘণ্টা চেষ্টার পর তাকে নিয়ন্ত্রণে আনে।
এ সময় উত্তেজিত জনতার আক্তারকে মারধর করে আহত করে। আহত আব্দুল মালিককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ঘাতক আক্তারকে পুলিশ হেফাজতে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুদ্দোহা পিপিএম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ ঘাতক আক্তারকে হেফাজতে আনে।  পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আব্দুল কাদিরের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

মসজিদুল হারাম ও মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের সিদ্ধান্ত

সৌদি আরবের পবিত্র নগরী মক্কার মসজিদুল হারাম ও মদীনার মসজিদে নববীতে প্রশাসনিক উচ্চপদে নারীদের নিয়োগের

বিস্তারিত »