Fri, February 3, 2023
রেজি নং- আবেদিত

ক্যানিংয়ে ভূতের ভয়ে কাঁপছে গ্রাম

 ঘরের মধ্যে হঠাৎ ঘুরে যাচ্ছে টিভি চ্যানেল। টিভি চ্যানেল ঠিক করতে না করতেই বারান্দার জ্বলন্ত লাইট নিভিয়ে দিচ্ছে কেউ। লাইট জ্বেলে ঘরে ঢুকতেই দেখা গেল বাড়ির কর্তার প্যাণ্ট জানালা দিয়ে টানছে কোনও অশরীরি আত্মা। এসব নিয়ে যখন বাড়ির গৃহকর্তা বিজয় দাস প্রতিবেশীকে ডেকে সাহায্য চাইছেন তখন বাড়ির গেটের কাছে দাঁড়াতেই উড়ে আসছে আদলা ইটের টুকরো।

কী ভাবছেন? এতক্ষণ কোনও ভৌতিক সিনেমার গল্প বলছি না। কোনও গল্প নয় সন্ধ্যা নামতেই ক্যানিংয়ের মিঠাখালী গ্রামের দাসপাড়ায় ক’দিন ধরে চলছে ‘ভূতের’ অত্যাচার। সন্ধ্যা নামলেই পাড়ার অনেক সাহসী হাজির হচ্ছেন ভূত চাক্ষুষ করতে। ভূতুরে কাণ্ড দেখতে আসা প্রতিবেশীদের কপালেও জুটছে এক-আধটা ইটের টুকরোও। উড়ে আসা ইটের টুকরোর আঘাতে ইতিমধ্যে মাথাও ফেটেছে কয়েকজনের। গ্রামের মানুষের আহত হওয়ার খবর পেয়ে রাতে ঘটনাস্থলে যান ক্যানিং থানার ওসি সতীনাথ চট্টরাজ, ক্যানিং-এক নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি পরেশ রাম দাস ও মাতলা দুই নং পঞ্চায়েতের প্রধান উত্তম দাস। ঘটনাস্থলে গিয়ে তাঁদেরকেও শুনতে হয় এই অশরীরি আত্মার কথাও।

তবে পুলিশের অনুমান, কিছু দুষ্ট লোক এলাকায় ভয় দেখানোর জন্য এই সব করছে। দাসপাড়ার ওই ভূতুড়ে বাড়িটিতে কয়েকদিন ধরেই চলছিল জিনিসপত্র উল্টোপাল্টা করার ঘটনা। প্রথমে বাসিন্দারা ভেবেছিলেন, কেউ মজা করছে। কিন্তু সোম-মঙ্গলবার এই কাণ্ড দেখে ভয় পেয়ে যান পরিবারের সদস্যরাও। বিষয়টি নজরে রাখছে প্রশাসন। 

পঞ্চায়েত সমিতির সভাপতি পরেশ রাম দাস বলেন, রাতের অন্ধকারে ইটের টুকরো উড়ে আসছে দেখতে পাচ্ছি। কিন্তু কোথা থেকে আসছে তা বুঝতে পারছি না। মাথায় লেগে অনেকের মাথা ফেটে যাচ্ছে। এটি কোনও দুষ্ট লোকের কাজ কি না তাও দেখার চেষ্টা চলছে।

বাড়ির মালিক বিজয় দাস বলেন, বাড়িতে পুজো করার পর থেকে ভূতের অত্যাচার বেড়েই চলেছে। ঠাকুরের পুজোর জিনিসপত্র সব ফেলে দিচ্ছে। ঘরের জিনিসপত্র টেনে নিচ্ছে। চুরি যদি কেউ করবে তাহলে তো জিনিস নিয়ে পালাবে। ফেলে দিয়ে যাবে কেন বলুন?

 

সূত্র: সংবাদ প্রতিদিন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এই সম্পর্কীত আরো সংবাদ পড়ুন

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পাতালরেলের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ

বিস্তারিত »